1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে আর্ন্তজাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও হুইল চেয়ার বিতরন

  • আপডেট টাইম : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ১৫৫ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি : “অন্তভুক্তিমুলক উন্নয়নের জন্য পরিবর্তনমুখী পদক্ষেপ : প্রবেশগম্য ও সমতাভিত্তিক বিশ্ব বির্নিমাণে উদ্ভাবনের ভুমিকা ”এবারের প্রতিবাদ্য নিয়ে মৌলভীবাজারে আর্ন্তজাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে।
আজ (৩ডিসেম্বর) শনিবার দুপুরে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয় এবং প্রতিবন্ধী সেবা ও সহায্য কেন্দ্র এর আয়োজনে আর্ন্তজাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক ম্যাজিষ্ট্রেট মোছা: শাহীনা আক্তার এর সভাপতিত্বে এবং ডা: সনজিব মীতৈ এর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন দৃষ্ঠি প্রতিবন্ধী ছাত্র হরিবল বোনার্জি, হায়দর মিয়া, সদর উপজেলা স্বাস্থ্য ও প,প, কর্মকর্তা ডা: বর্নালী দাশ, সাংবাদিক নজরুল ইসলাম মুহিব,সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক হাবিবুর রহমান, সহকারি পরিচালক ছায়েফ উদ্দিন,ডিপিওডির পরিচালক শাহীন,জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা চন্দন কুমার পাল প্রমুখ। পরে অতিথিরা প্রতিবন্ধী ব্যক্তিদের মধ্যে ৭৫টি হুইল চেয়ার ও হেয়ার এইড বিতরণ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..